২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ, ১৪৩১
শিরোনাম :
চৌদ্দগ্রামে সুপেয় পানি-শরবত বিতরণ করলো জামায়াত ঢাকাস্থ গুনবতী ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত চৌদ্দগ্রামে বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে কারা নির্যাতিত নেতাকর্মীদের নিয়ে ইফতার প্রয়াত ও প্রবীণ নেতাদের পাশে চৌদ্দগ্রাম জাতীয় পার্টি’র নেতৃবৃন্দ চৌদ্দগ্রামে শর্ট বাউন্ডারী টিভি কাপ টুর্ণামেন্টের পুরস্কার বিতরণ চৌদ্দগ্রামের সাবেক উপজেলা চেয়ারম্যান আলী আহমেদের মৃত্যু আটাব নির্বাচনে বিজয়ী খোরশেদ আলমকে সংবর্ধনা চৌদ্দগ্রামে স্মার্টফোনের সহায়তায় প্রশ্নপত্র ফাঁস, শিক্ষকসহ আটক-২ চৌদ্দগ্রামে জাতীয় পার্টির উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ পাট ও বস্ত্রমন্ত্রী জাহাঙ্গীর কবির নানককে ফুলের শুভেচ্ছায় সিক্ত করলেন জার্মান আ’লীগ নেতা সাইফুদ্দিন আলমগীর

চৌদ্দগ্রাম বাজারের লাল মিয়া ম্যানশনে বে-বেকার্স এর উদ্বোধন

ষ্টাফ রিপোর্টার: কুমিল্লার চৌদ্দগ্রাম বাজারের লাল মিয়া ম্যানশনের নিচতলায় বে-বেকার্স এর শুভ উদ্বোধন হয়েছে। বুধবার সকালে মিলাদ ও দোয়ার মাধ্যমে এর শুভ উদ্বোধন করেন চৌদ্দগ্রাম বাজারের ব্যবসায়ী, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং আলেম-ওলামাবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার প্যানেল মেয়র মিজানুর রহমান, কাউন্সিলর কাজী বাবুল, বে-ফুড ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান রাফসান জামিল, ব্যবস্থাপনা পরিচালক এটিএম মীর হোসেন মোল্লা, বে-বেকার্স চৌদ্দগ্রাম শাখার পরিবেশক মাহবুব সওদাগর, যুবলীগ নেতা মুরাদ পাটোয়ারী, শরীফ পাটোয়ারী, পাঁচরা জনকল্যাণ সংস্থার সভাপতি নুর মোহাম্মদ সুমন, পৌরসভা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান শুভ, বে-বেকার্সের ব্যবস্থাপনা পরিচালকের ভাই মোঃ বাবুলসহ বিভিন্ন পর্যায়ের ব্যবসায়ীবৃন্দ।

খাবারের গুনগন মান, স্বাদ এবং মেয়াদের মধ্যে খাদ্যসামগ্রী, মিষ্টি বিক্রির প্রতিশ্রুতি নিয়ে চৌদ্দগ্রামে পথচলা শুরু করেছে বে-ফুড। এখানে বেকারী ও মিষ্টি জাতীয় সব আইটেম সূলভ মূল্যে বিক্রির এবং বসে খাওয়ার ব্যবস্থাও রয়েছে।

আলোকিত চৌদ্দগ্রাম পরিবার

মো. এমরান হোসেন বাপ্পি

নির্বাহী সম্পাদক
মোবাইল: ০১৮১৯ ৯৯৬২৩৮

মো. বেলাল হোসাইন

বার্তা সম্পাদক
মোবাইল: ০১৮১৩ ০৬৫৭২৮

মুহা. ফখরুদ্দীন ইমন

প্রধান প্রতিবেদক
মোবাইল: ০১৮১৯ ৭৮৬০১২